LaughaLaughi

You Create, We Nurture

Uncategorized

একটি খেলা কয়েকটি জীবন

জীবনটাকে যদি একটি মাঠের মতো ধরা হয় তাহলে সেই মাঠে প্রত্যেকে প্রত্যেকের মতো করে খেলছে, কেউ বা একা কেউ বা দল বেঁধে। তেমনি ভাবেই  আগস্ট 2021 এই  আসতে চলেছে KLIKK এর নতুন ওয়েব সিরিজ “খেলা শুরু”।

এক ছাদের তলায় বসবাস করে অভিষেক-শ্রেষ্ঠার। আর্ট কলেজ থেকে পাস করে জনপ্রিয় শিল্পী হতে সে পারেনি। ছবি নিলাম করেই তার জীবন চলে এবং তার অন্যতম আরো এক নেশা রয়েছে তা হল জুয়া। অন্যদিকে শ্রেষ্ঠা সংসারের যাবতীয় সব দায়িত্ব পালন করে চলেছে। হঠাৎ করে অভির হাতে এক অলৌকিক বিদেশী ক্যানভাস এর ছবি এসে পড়ে। সেই ছবির কারণে তারা খুব তাড়াতাড়ি প্রচুর টাকার মালিকে পরিণত হয়, এক মায়াবী রহস্য হাতছানি দেয় যার জন্য একটি খেলা খেলতে হয় তাদের। ধীরে ধীরে অভি শ্রেষ্ঠার জীবনের মানেই পাল্টে যেতে থাকে, জীবন থেকে হারাতে থাকে অনেক কিছু।

কিন্তু কি সেই খেলা? কি ভাবেই বা বাঁচবে, কেই বা বাঁচাবে তাদের? সব প্রশ্নের উত্তর মিলবে সৌপ্তিক এর পরিচালনায় ৯ পর্বের এই রোমহর্ষক, ভৌতিক-রহস্য রোমাঞ্চ সিরিজে। দেখা যাবে এক অভিনব নতুন জুটি ইন্দ্রাশীষ রায় ও রনীতা দাস কে। এটি রনীতা দাসের প্রথম ওয়েব সিরিজ। এ ছাড়াও রয়েছে সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়, অসীম রায় চৌধুরী, রানা বাসু ঠাকুর ইত্যাদি আরো উল্লেখযোগ্য ব্যক্তি।।

মঙ্গলবার সন্ধ্যায় ক্লিক থেকে  অডিওভিজুয়াল টিজার প্রকাশ করা হয়েছিল এবং বুধবার প্রধান ব্যক্তিদের পোস্টার ইত্যাদি প্রকাশ করা হয়। মানুষের মনে অদ্ভুত এক কৌতুহল সৃষ্টি করবে KLIKK এর নতুন ওয়েব সিরিজ খেলা শুরু।

 

Facebook Comments Box

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *