fbpx

৩ টি ডিম সেদ্ধর দাম ১৬৭২ টাকা এই রেস্টুরেন্টে!

ডিম আমাদের রোজকার খাবারের তালিকাভুক্ত। এই ডিমের দাম বেড়ে কমে সাধারণত ৫ টাকা থেকে ৭ টিকার মধ‍্যেই থাকে। ডেলি ব্রেকফাস্টে ডিম অপরিহার্য। যে কোনো টিফিন স্টল কিংবা খাবার দোকানে সেদ্ধ ডিমের দাম কমবেশি ১০ টাকার মধ‍্যেই থাকে।

তবে আপনি কি কখনোও ৩ পিস সেদ্ধ ডিম খাবার জন‍্য ১৬৭২ টাকা দিতে স্বচ্ছন্দ বোধ করবেন? আপনার উত্তর সম্ভবত না’ই হবে সঙ্গে থাকবে মুগচোখে তীব্র বিরক্তির প্রকাশ! তিনটে ডিম সেদ্ধর দাম ১৬৭২ টাকা শুনে যেকোনো মানুষের চক্ষু চড়কগাছ হবারই কথা! হ‍্যাঁ, ঠিক এমনই ঘটনা ঘটেছে আমেদাবাদের একটি নামীদামী রেস্তোরাঁতে।

সংগীত পরিচালক শেখর রাভজিয়ানী একটি খাবারের বিষয়ে টুইট করেছেন যা আমাদের অনেককে এই বছরের শুরুর দিকে দেবে অভিনেতা রাহুল বোসের দুটি কলা-এর জন্য ৪৪২ টাকার অভিজ্ঞতার কথা মনে করিয়ে দেয়।

বৃহস্পতিবার আহমেদাবাদের একটি পাঁচতারা হোটেলে তিনটি সেদ্ধ ডিমের জন্য তাকে ঠিক কত টাকা চার্জ করা হয়েছিল তা দেখিয়ে একটি বিল পোস্ট করেছিলেন এই সঙ্গীত পরিচালক। তিনটি ডিম সেদ্ধর দাম তাঁর কাছে বিল হিসেবে আসে ১৬৭২ টাকা, যা রীতিমতো অবিশ্বাস্য!

‘বিশাল-শেখর’ সঙ্গীত জগতে বলিউডের হিট জুটির মধ‍্যে অন‍্যতম। এই যুগলবন্দির থেকে এসেছে বলিউডে একের পর এক মনমাতানো গান।

১৪ নভেম্বর, বৃহস্পতিবার আমেদাবাদের ‘হায়াত রেজেন্সি’তে সময় কাটাতে যান শেখর। সেখানে তিনি তিনি ডিম সেদ্ধ অর্ডার করেন এবং তাঁকে বিল দেওয়া হয় ১৬৭২ টাকার! এই ঘটনায় বেশ হকচকিয়ে যান তিনি।

টুইটারে তিনি এই বিষয়ে ট‍্যুইট করে লিখেছেন- “টাকা। 3 সাদা ডিমের জন্য ১৬৭২? এটি একটি ডিম্বভোজ্য খাবার ছিল!”

জুলাইয়ে, অভিনেতা রাহুল বোস টুইটারে একটি ক্লিপ শেয়ার করেছিলেন যখন তিনি চন্ডীগড়ের একটি বিলাসবহুল হোটেলে দুটি কলা জন্য ৪৪২ টাকা দিয়েছিলেন। দামি কলা টুইটারে ঝড় তুলেছিল এবং ব্যবহারকারীরা তাদের নিজের রাহুল বোস সদৃশ মুহুর্তগুলো সম্পর্কে পোস্ট করার সুযোগ নিয়েছিল এবং টুইটার ছেয়ে গেছিল। এবার কি তাহলে ডিম সেদ্ধ!

এরপরেই এই রাহুল বোসের কাছে অতিরিক্ত চার্জ দেওয়ার জন্য আবগারি ও কর বিভাগ কর্তৃক হোটেলে ২৫০০০ টাকা জরিমানা করা হয়েছিল।

 

শেখর, হিন্দি ফিল্ম গানের চার্টবস্টিংয়ের জন্য খ্যাতিমান। এছাড়াও বিভিন্ন অনুষ্ঠানের বিচারক হিসাবেও তিনি উপস্থিত হয়েছিলেন। তিনি সম্প্রতি নিজের প্রকাশনা সংস্থা প্রকাশের পরিকল্পনা করেছেন।

যদিও শেখরের এই ট‍্যুইটে কোনোরকম মন্তব‍্য করেনি হায়াত রেজেন্সি, তবে এই প্রশ্নের উত্তরে কি মন্তব্য করবে এই পাঁচতারা হোটেল! সত‍্যিই ৩টি ডিম সেদ্ধর দাম ১৬৭২ টাকা!

Leave a Reply