fbpx
মির্জাপুর সিজন টু আসছে খুব শীঘ্রই, শুরু হল ডাবিং

মির্জাপুর সিজন টু আসছে খুব শীঘ্রই, শুরু হল ডাবিং

মির্জাপুর এর দ্বিতীয় সিজন আসতে চলেছে খুব শীঘ্রই। আভাস পাওয়া গেছে এমনটাই। মুন্না ও গোলুর টুইট থেকে জানা গেছে মির্জাপুরের ডাবিং ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। আর এই খবর ছড়িয়ে পড়তেই উন্মাদনা শুরু হয়েছে মির্জাপুরের ফ‍্যানদের মধ‍্যে।

মির্জাপুর আমাজন প্রাইম ওটিটি তে মুক্তি পেয়েছিল ২০১৮ সালের নভেম্বর মাসে। মুক্তি পাওয়ার সাথে সাথেই অসংখ‍্য ভক্তদের মনে জায়গা করে নিয়েছিল এই ক্রাইম থ্রিলার সিরিজটি। এই সিরিজটি উত্তরপ্রদেশের পূর্বাঞ্চলের মাফিয়া রাজ, ড্রাগ মার্কেটের ওপর আধার করে তৈরি হয়েছিল।

মির্জাপুর সিরিজের প্রথম সিজনে পঙ্কজ ত্রিপাঠির কালিন ভাইয়া দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছিল। সঙ্গে আলি ফজল, বিক্রান্ত মাসে, দিব‍্যেন্দু শর্মা, শ্রেয়া ত্রিপাটির চরিত্র গুলোও ছিল নজরকাড়া। দিব‍্যেন্দু শর্মা অভিনীত মুন্না, আলি ফজল অভিনীত গুড্ডু চরিত্রগুলোও ছিল দর্শকের মনে দাগ কাটার মতো।

২০১৮ তে মুক্তি পাওয়ার পর এই সিরিজের দ্বিতীয় সিজন আসতে এতটা দেরি হচ্ছে কেন এই প্রশ্নটা ছিল অনেকের মধ‍্যেই। এখনো রিলিজ ডেট সম্বন্ধে কিছু জানা যায়নি। তবে সবকিছুর মধ‍্যে আশার আলো, ডাবিং শুরু হয়ে গেছে। দিব‍্যেন্দু শর্মা ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার্সদের জানিয়েছেন, খুব শীঘ্রই মির্জাপুর সিজন টু আসছে, কিন্তু রিলিজ ডেট সম্পর্কে জিজ্ঞেস করতে নিষেধ করেছেন তিনি। ইনস্টাগ্রামে ডাবিং এর একটি ফোটো শেয়ার করে তিনি লিখেছেন, ” হাম তো ডাবিং করনে গেয়ে থে কর আয়ে! অর জলদ লা র‍্যহে হ‍্যয়। আব জাদা শোর মত মাচাও। ডেট মত পুছনা” এর সঙ্গে তিনি সবাইকে মাস্ক পরার অনুরোধও করেছেন এবং ভালোবাসা জানিয়েছেন।

অন‍্যদিকে শ্রেয়া ত্রিপাঠি, যিনি গোলুর চরিত্রে অভিনয় করেছেন তিনিও ডাবিং স্টুডিও থেকে একটি ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে লিখেছেন, ” মির্জাপুরকে চাহানে ওয়ালো, জান পার খেল কর, মাস্ক পেহেন কর‌ পহছ গ‍্যয়ে মুসকুরাতে হুয়ে ডাবিং পর”। এছাড়াও তিনি মির্জাপুর ডাবিং সেসনের ছবি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে।

এর কয়েকদিন আগে রাশিকা দুগ্গল, যিনি বীণা ত্রিপাঠির চরিত্রে অভিনয় করেছেন, তিনিও মির্জাপুরের ডাবিং স্টুডিও থেকে ছবি শেয়ার করেছেন। এতদ্বারা বোঝা যাচ্ছে অবশেষে সিজন টু আসছে। তবে ঠিক কত তারিখে আসছে তা এখনো স্পষ্টভাবে জানানো হয়নি। কিছু কিছু গুজব থেকে জানা গেছে, ডিসেম্বর মাসে মুক্তি পেতে পারে ক্রাইম থ্রিলার মির্জাপুর টু। এর আগে মির্জাপুরের টিজার মুক্তি পেয়েছিল ইউটিউবে। কিন্তু তারপর আর কিছুই অফিসিয়ালি জানানো হয়নি।

মির্জাপুরের অগণিত ভক্তরা আমাজন প্রাইম ভিডিওর যেকোনো ভিডিওর কমেন্ট সেকশনে বারবার মির্জাপুর টু’র রিলিজ ডেট সম্বন্ধে জিজ্ঞেস করেছেন, কিন্তু কোনো উত্তর মেলেনি। বরং “মির্জাপুর টু কাব আয়েগা” এই প্রশ্নটাই ট্রেন্ডিং এ চলে এসেছে। কিন্তু এবার তাঁদের হতাশ হবার কোনো কারণ নেই। সিজন টু আসতে চলেছে খুব শীঘ্রই। মির্জাপুরে কালিন ভাইয়া, মুন্না, গুড্ডু র মধ‍্যে আপনাদের প্রিয় চরিত্র কোনটা? জানিয়ে দিন কমেন্টে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *