মেঘের ঠিকানা খুঁজতে এবার উদ্যোগী তথাগত

রেজারাকশন এন্টারটেনমেন্ট প্রযোজিত, সেলিব্রিটি ফ্যাশন ফটোগ্রাফার তথাগত ঘোষ পরিচালিত মিউজিক ভিডিও মেঘের ঠিকানা মুক্তি পেলো ভার্দে ভিস্টা ক্লাবে । এই মিউজিক ভিডিওতে গানটি গেয়েছেন শ্রেষ্ঠা দে, গানের সুর করেছেন সৌপ্তিক মজুমদার… মিউজিক ভিডিওতে রয়েছেন নবাগতা নীল দে।। পাহাড়ের সুন্দর বরফ ঢাকা পটভূমিতে এক নিসঙ্গ মেয়ের প্রকৃতির সঙ্গে মিলে মিশে বাঁচার একান্ত নির্জন গল্প মানুষের সামনে তুলে ধরলো মিউজিক ভিডিও মেঘের ঠিকানা।। গানেও রয়েছে সেই নির্জনতার গুঞ্জন।।

এ বিষয়ে তথাগত জানালেন, “নারীর মন আর প্রকৃতি কোথাও গিয়ে মিলে মিশে যেন একাকার হয়ে যায়, এই মিউজিক ভিডিওতে একজন একলা নারীর মধ্যে দিয়ে তেমনি এক সংমিলনের গল্প তুলে ধরতে চেয়েছি আমরা।। বরফ আর কুয়াশা ঢাকা পাহাড়ের মাঝে এক একলা মেয়ে খুঁজতে বেরিয়েছে মেঘের ঠিকানা, ভালো থাকার রসদ… এই মিউজিক ভিডিওর মধ্যে দিয়ে সেই মন ভালো করা অভিযান তুলে ধরতে চলেছি আমরা।।”

অন্য দিকে মিউজিক ভিডিওর অভিনেত্রী নীল জানালেন, “তথাগত ঘোষের সঙ্গে কাজ করতে পারা সত্যিই একটা দারুণ অভিজ্ঞতা।। এই মিউজিক ভিডিও শ্যুটিং এর সময় ভীষণ মজা করে কাজ করেছি আমরা, তথাগতর গাইডেন্স আমায় অভিনয় করার ক্ষেত্রেও অনেক সাহায্য করেছে।।”
মিউজিক ভিডিও লঞ্চের অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রখ্যাত সঞ্চালিকা মধুমন্তি মৈত্র, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুশা বিশ্বনাথন, রূপ সজ্জা বিশেষজ্ঞ কেয়া শেঠ, মিষ্টি শেঠ, অভিনেতা শঙ্কর চক্রবর্তী, অসীম রায় চৌধুরী প্রমুখ।।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.