রহস্যময় এক নতুন ছবি আসতে চলেছে ‘পেঁচা’

Digiplax Original Series নিয়ে আসতে চলেছে অর্নিবান চক্রবর্তী পরিচালিত নতুন ছবি“পেঁচা” । ১৬/৭/২০২১ ছিল ছবির শুভ মহরৎ। একটি রাতের রোমাঞ্চকর রহস্যকে কেন্দ্র করেই ছবির গল্প। খুব শীঘ্রই তার শুটিং শুরু হবে।

এখানে আমরা অভিনয় করতে দেখতে পাবো মৌবনী,প্রিয়াঙ্কা, পার্থ, সঞ্জয় সহ নানান অভিনেতা অভিনেত্রীদের।ছবির Tittle track গেয়েছেন সিদ্ধার্থ শংকর (সিধু দা) এবং সুর দিয়েছে মৌসুমি চ্যাটার্জী।
ছবির শুভ মহরৎ এর দিন উপস্থিত ছিলেন “পেঁচা” ছবির পরিচালক অর্নিবান চক্রবর্তী সহ সমস্ত অভিনেতা অভিনেত্রীরা এবং ছিলেন Digiplax এর কর্নধার দীব্যেন্দু রায়চৌধুরী।
পরিচালক অর্নিবান চক্রবর্তী ছবির নামকরণ নিয়ে বলেছেন পেঁচা হলো রাতের শিকারী আর যেহেতু ছবিটি একটা রাতের গল্পকে কেন্দ্র করে psychological thriller তাই এই নামকরণ। এছাড়া উনি জানিয়েছেন খুব শীঘ্রই শুটিং শুরু হবে বাঁকুড়া পুরুলিয়ার জঙ্গলে রাতের শুটিং করার ইচ্ছে রয়েছে।

অভিনেত্রী মৌবনী সরকারকে দেখা যাবে এই ছবিতে অতশী নামক এক লেখিকার চরিত্রে। তিনি এ বিষয়ে বলেছেন চরিত্র টা তার খুবই পছন্দের এবং একটা স্বাধীনচেতা ভাব রয়েছে এই নারী চরিত্রে, খুবই উত্তেজিত তিনি এই চরিত্রে অভিনয়ের জন্য।
অভিনেতা পার্থ স্বারথী জানিয়েছেন তাকে এই সিনেমায় দেখা যাবে এক কেয়ারটেকারের চরিত্রে, ছবির গল্প খুবই ভালো তাই আশা রাখছেন ভালোই সাফল্য পেতে পারে এই ছবি।

Journalist: Souryashree Bhattacharya
Photo Journalist: Biswarup Das

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.