Klikk এর আগামী ওয়েব সিরিজ এনক্রিপটেড

এনক্রিপটেড সিরিজটি দিয়া ও তানিয়া নামের দুই বোনের জীবনকে কেন্দ্র করে আবর্তিত। যেখানে আমরা দেখতে পাই প্রেমে ব্যর্থ হয়ে তানিয়া মাদকাসক্ত হয়ে পড়ে এবং এই আসক্তির কারণে তার প্রচুর অর্থব্যয় হয়। খুব অল্প সময়ের মধ্যেই তানিয়া আর্থিক অনটনের শিকার হয়ে খুব সহজে টাকা আয়ের উপায় খুঁজতে থাকে। ঠিক এই সময়ে একটি আইটি কোম্পানির ‘ডার্ক ডেয়ার’ শীর্ষক application তানিয়ার হাতে এসে পরে। এই App টি ব্যবহারকারিকে কিছু সাহসী টাস্ক করার নির্দেশ দেয়, যা করতে পারলে ব্যবহারকারী একটি নির্দিষ্ট অর্থ লাভ করে। তানিয়া নিজের মাদকের খরচ তুলতে এই app এর প্রতি আকৃষ্ট হয় এবং কিছু সাহসী টাস্ক করে ফেলে যার মধ্যে তথ্যপ্রযুক্তি মন্ত্রীর ‘খুন’ ও থাকে।

যথারীতি তানিয়া গ্রেপ্তার হয় এবং পুলিশি হেফাজতে তার ওপর মাত্রাতিরিক্ত শারীরিক ও মানসিক অত্যাচার হলে সে আত্মহত্যা করে।

এদিকে বোনের রহস্য মৃত্যুর কারণ খুঁজতে শহরে উপস্থিত হয়, তানিয়ার দিদি দিয়া। ঘটনাচক্রে দিয়ার সাথে আলাপ হয় তদন্তকারী অফিসার ACP হেমা সিং ও রিপোর্টার সোহাগের সাথে। দিয়া তাদের কাছ থেকে জানতে পারে এই ডার্ক ডেয়ার app টি কিভাবে তাঁর বোনের মতো লক্ষ লক্ষ্য যুবক যুবতী কে অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে। বিভিন্ন তথ্য থেকে দিয়া নিশ্চিত হয় যে তাঁর বোন একটি ঘৃণ্য চক্রান্তের শিকার। সে তাঁর বোনের মৃত্যুর প্রতিশোধ নেওয়ার জন্য বদ্ধপরিকর হয়ে ওঠে। এবার সে নিজেই প্ল্যান করে এই চক্রান্তের পর্দা ফাঁস করতে ময়দানে নামে। দিয়া কি পারবে এই কুখ্যাত application টির এনক্রিপটেড কোড এর মাস্টারমাইন্ড কে খুঁজে বের করতে? এটা কি পরিকল্পিত চক্রান্ত, নাকি পূর্বতন কোনো অপরাধীর ধারাবাহিক অপরাধ!
এই উত্তর খুঁজে পেতে
ডার্ক ওয়েব এর অন্তর্জালে জড়িয়ে পড়া এই
রোমহর্ষক থ্রিলার দেখুন Klikk এর আগামী নতুন ওয়েব সিরিজে।

কলাকুশলী

কাহিনী, পরিচালনা – সৌপ্তিক সি
স্ক্রিপ্ট: রূদ্রাশিস রায়
সৃজনশীল পরিচালনা – রনীতা দাশ
চিত্রগ্রহণ- রিপন হোসেন
সংগীত পরিচালনা: অম্লান চক্রবর্তী
টাইটেল সঙ : Cactus
লিরিক্স: গোধূলি শর্মা
প্রোডাকশন ডিজাইনার- গোপাল ঘোড়াই
ক্রিয়েটিভ কনসালট্যান্ট- ভিক
প্রযোজক- রণীতা দাশ ও সৌপ্তিক সি
ডিজাইনার- নীল সাহা
গনসংযোগ : রানা বসু ঠাকুর
মেকআপ আর্টিস্ট- অর্জুন দত্ত
হেয়ার স্টাইলিস্ট- মন্টি অধিকারী
সহকারী পরিচালনা- শুভঙ্কর হালদার, দেবীপ্রসাদ ঘোষ, বিশাল দেয়াসিন, পূবালী গাঙ্গুলী, হৈমন্তী লাহা, সিদ্ধার্থ শর্মা।

সর্বপ্রথম বাংলা ওয়েব সিরিজের টাইটেল সং গেয়েছে এবং অভিনয় করেছে বাংলা রক ব্যান্ড ক্যাকটাস। এটি বাংলা OTT ইতিহাসে সর্বপ্রথম সংযোজন।

অভিনয়ে-

পায়েল সরকার, ঐশ্বরিয়া সেন, রিচা শর্মা, রানা বসু ঠাকুর, অমিতাভ আচার্য, অর্পিতা দাস, রানা মুখার্জি, সূর্যেন্দ্র বাগচী, ইন্দ্রনীল দে, সানু সোমনাথ

Facebook Comments Box

Posted

in

by

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *