ফাটাফাটি জনপ্রিয়তা পেলো মাচাও মিউজিকের নতুন গাবরা সং নাচ বেবি

চিত্তাকর্ষক পোস্টার এবং চিত্তাকর্ষক টিজার দিয়ে ভক্তদের মন জয় করার পর, মাচাও মিউজিক আজ তাদের প্রথম মিউজিক ভিডিও, নাচ বেবি লঞ্চ করছ। যেটিতে সবার প্রিয় সানি লিওন এবং রেমো ডিসুজা রয়েছেন।

ভূমি ত্রিবেদী এবং ভিপিন পাটওয়া গানের সঙ্গে এই প্রথম জুটি বাঁধলেন সানি এবং রেমো। প্রথমবারের মতো সানি এবং রেমো একসঙ্গে জুটি বেঁধেছেন এই খবরটি সামনে আসবার পর থেকেই ভক্তরা গানটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন এবং এখন যেহেতু গানটি শেষ পর্যন্ত প্রকাশ্যে এসেছে। আমরা বলতে পারি যে এটি আমাদের সমস্ত প্রত্যাশাকে অতিক্রম করেছে এবং দীর্ঘ বছর ধরে দেখা সমস্ত অভিজ্ঞতাকে ছাপিয়ে গিয়েছে এই পারফরম্যান্স।

সানি লিওন বলেন নাচ বেবি একটি গারবা ট্র্যাক, এবং এটি একটি অসাধারণ গান। আমি এতে কাজ করতে পেরে খুব খুশি। আমি নাচ বেবি কাজ করার সম্মতি দিয়েছি কারণ আমার রাখি ভাই, হিতেন্দ্র কাপোপারা, আমাকে গানটিতে থাকতে বলেছিলেন। এবং রেমোর সাথে ডান্স করা, পা মেলানো দুর্দান্ত একটা অভিজ্ঞতা ছিলো।

পীযূষ জৈন যিনি মাচাও মিউজিকের কল্পনা করেছেন এবং নাচ বেবির প্রযোজকও তিনি বলেন সানি আমাদের পারিবারিক সদস্য। আমি তার এবং ড্যানিয়েলের সাথে কয়েক বছর ধরে ঘনিষ্ঠভাবে কাজ করছি। তাকে কাস্ট করে গানটি বেছে নেওয়া আসলে সেট চূড়ান্ত করার মতোই উত্তেজনাপূর্ণ ছিল। সুন্দরী সানির অভিনয় মিউজিক ভিডিওটিকে অন্য মাত্রা দিয়েছে। সানি এটি বিনামূল্যে করতে রাজি হন, যা আমি মনে করি শোবিজে খুব কমই ঘটে।

মাচাও মিউজিকের প্রযোজক ও সহ-প্রতিষ্ঠাতা মিট আহির যোগ করেছেন সানি লিওন নামের মতোই উজ্জ্বল। সেটে তার উপস্থিতি, রিহার্সালে ডেডিকেশন। সমস্ত চাপ উপেক্ষা করে
তিনি কাজ করে গিয়েছেন। নাচ বেবি এখন সমস্ত অনলাইন প্ল্যাটফর্মেই দেখা যাচ্ছে।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.