LaughaLaughi

You Create, We Nurture

Literary

একসাথে শন ও ঐশ্বর্য; সৌজন্যে FPF 2.0

একসাথে এই প্রথম খোলা মঞ্চে শন ও ঐশ্বর্য; সৌজন্যে FPF 2.0

কলকাতা, (৭ ই মে, ২০২৩) – যারা ছাইয়ের গাদা থেকে আগুন হয়ে ফের জ্বলে উঠতে পারে তাদের নাম ফিনিক্স; থুড়ি সমন্বয়

বাংলার পেজ জগতের মধ্যে অন্তর্দ্বন্দ্ব, বিতর্ক যাতে পাকাপোক্তভাবে বন্ধ হয়, সেইজন্যই ২০১৯ সালের ২৭ শে অক্টোবর, ‘কালপুরুষ’ পেজের ফাউন্ডার অ্যাডমিন ডঃ রিমো নস্কর গড়ে তুলেছিলেন সমন্বয় গ্রুপটি।

Actor Aishwarya Sen

২০২১ সালে ‘দলছুটের কলম’ পেজের ফাউন্ডার অ্যাডমিন সন্দীপ সেন প্রথম প্রস্তাব রেখেছিলেন ফেসবুক পেজ ফেস্ট আয়োজন করার। ২০২২ সালের ১৪ই মে কলকাতার মোহিত মৈত্র মঞ্চে ৪২টি ফেসবুক পেজ নিয়ে অনুষ্ঠিত হয়েছিল বাংলার প্রথম ফেসবুক পেজ ফেস্ট FPF 2K22.

Actor Sean Banerjee

আর এই বছর ফেসবুক পেজ ফেস্টের মঞ্চে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট নাট্য ব্যক্তিত্ব এবং অভিনেতা শ্রী ‘দীপক হালদার’ মহাশয় যিনি ‘বনি’, ‘বিরহী’, ‘মাফিয়া’, ‘সিতারা’, ‘কালী’, ‘উলটপুরাণ’, ‘ব্যোমকেশ ফিরে এল’-র মতো অসংখ্য সিরিজ, সিনেমা, টেলিভিশন, নাটক, থিয়েটারের অতি পরিচিত এবং সুদক্ষ অভিনেতা।

Actor Deepak Halder getting felicitated

এবছর ৪৫টি পেজ অংশগ্রহণ করেছিল FPF 2.0 ফেস্টে। কলকাতার নামী ওটিটি প্ল্যাটফর্ম ক্লিক-এর নতুন ওয়েবসিরিজ “হানিমুন” রিলিজ করছে খুব তাড়াতাড়ি। তারই প্রমোশনে বিখ্যাত অভিনেতা শন ব্যানার্জি এবং ঐশ্বর্য সেন গত ৬ই মে, উপস্থিত হয়েছিলেন FPF 2.0-এর মঞ্চে।

নিষ্ক্রমণ, প্রকরণ এবং পঞ্চভূতের মতো নতুন ব্যান্ড কিংবা সংকল্প ড্রান্স ট্র‍্যুপ মাতিয়ে রেখেছিল প্রায় ৪০০-র বেশি দর্শকদের৷ শন ব্যানার্জি’র উপস্থিতি দর্শকদের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি ক’রলেও সমন্বয়ের প্রত্যেকটি মেম্বার ভীষণ সুন্দরভাবে পরিস্থিতি সামাল দিয়েছে।

Representatives of IAER College (Silver Sponsor) Getting Felicitated

সূর্য্য শঙ্কর রায়, জয়দীপ নিয়োগী, প্রিয়াংকা দাস, সাত্যকি কোটাল, অনীক পাল, অমিত দাস, তনুজ মৃধা, রোহিত মারিক, অর্পিতা পাল, জিৎ ভট্টাচার্য‘র মতো অভিজ্ঞ সদস্যদের মিলিত প্রচেষ্টায় FPF 2.0 দ্বিতীয় বর্ষেও মন কেড়েছে দর্শকদের।

লাফালাফি, দ্যা লাইন, আদুরে আলপিন, মনের ডায়েরি, বোবা টানেল, কান্ডারী, আলেখ্য‘র মতো ৪৫ টি ফেসবুক পেজ অংশ নিয়েছিল এই পেজ ফেস্টে। হয়তো সবার নাম নেওয়া গেল না সীমিত শব্দ সংখ্যার জন্য কিন্তু FPF 2.0 -এর সফলতার পিছনে প্রত্যেক সদস্যের অবদান অনস্বীকার্য।

টিম সমন্বয় কৃতজ্ঞ ‘Shree Ramakrishna Vivekananda Mission College Of Juridicial Studies‘ এবং ‘Institute of Advance Education and Research.‘ এবং ‘Puchkaman‘ এর কাছে যারা অনুষ্ঠানটিকে স্পনসর করেছিলেন।

Facebook Comments Box

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

Editorial Team of LaughaLaughi