fbpx
Sports

বেলজিয়াম বনাম পানামা preview

বেলজিয়াম বনাম পানামা! ম্যাচটা একতরফা হওয়ারই সম্ভাবনা বেশি কারণ বেলজিয়াম এর আগের ২ টি warm up ম্যাচে total ৭ টা গোল করেছে। এরা একটানা ১৯ টা ম্যাচ জেতার string বজায় রেখেছে। এদিকে পানামা, তাদের প্রস্তুতি ম্যাচে স্কোর করতে ব্যর্থ হয়েছে এবং তাদের শেষ সাত ম্যাচে একটা জয় করেছে।

Red hot form-এ বেলজিয়াম রাশিয়ায় আসে। গত সপ্তাহে বেলজিয়ামের Dries Mertens, Romelu Lukaku (2) and Michy Batshuayi-র

গোলে কোস্টারিকাকে ৪-১ এ পরাজিত করে। বেলজিয়াম তাদের যোগ্যতা অর্জন গ্রুপে ১০ টা ম্যাচের মধ্যে জিতে ৯ টায় জেতে এবং ১ টায় draw করে গ্রীস এবং বসনিয়ারর উপরে শেষ করে। কোয়ালিফাইং রাউন্ডে বেলজিয়ামের জন্য ম্যানচেস্টার ইউনাইটেডের Lukaku ১১ টা গোল এবং Eden Hazard and Marouane Fellaini ছটা গোল করেন। গোলরক্ষক থেকে striker, বেলজিয়ামের দলটি বিশ্বস্তরীয় খেলোয়াড়দের দ্বারা ভরতি। বার্সেলোনা, পিএসজি, মোনাকো, নেপোলি ও বরোসিয়া ডর্টমুন্ডের মতো শীর্ষস্থানীয় পাঁচটি প্রিমিয়ার লীগ ক্লাবের প্রতিনিধিরা বেলজিয়ামের দলকে প্রতিনিধিত্ব করেছেন।

পানামা প্রথমবার বিশ্বকাপ ফাইনালের পর্যায়ে অবধি পৌঁছছে।পানামা, Honduras, United States and Trinidad and Tobago-র উপরে লিগ টেবিল শেষ করে যোগ্যতা অর্জন করেছে। Hernan Gomez-র দল ১০ টি ম্যাচে মাত্র ৯ টি গোল করে এই পর্যায় অবধি এসেছে। তাদের frinedly ম্যাচগুলোতে উত্তর আয়ারল্যান্ডের বিপক্ষে তারা 0-0 গোলে ড্র করে। আশা করি আসন্ন ম্যাচে বেলজিয়ামের বিরুদ্ধে একটা জোরদার লড়াই করবে পানামা তবে আমি বেলজিয়ামকেই ৩-০ গোলে এগিয়ে রাখব।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker