টলি পাড়ার নায়ক নায়িকারা কি করছেন ছুটিতে?

টলি পাড়ার নায়ক নায়িকারা কি করছেন ছুটিতে?

কোরোনা আতঙ্কে ভুগছে বিশ্ব। শহরের বুকেও নেমে এসেছে আতঙ্কের ছাপ। সরকারের নির্দেশ অনুসারে গত ১৮ মার্চ থেকে স্থগিত করা হয়েছে সমস্ত সিরিয়ালের শুটিং। কাজের বিরতি অথচ বাড়ি থেকে বেরনোর নিষেধাজ্ঞা। তাহলে কিভাবে এই ছুটি কাটাচ্ছেন টলি পাড়ার নায়ক নায়িকারা?

“কি করে বলব তোমায়” ধারাবাহিকের কর্ন, ওরফে ক্রুশাল জমিয়ে উপভোগ করছেন এই ছুটি। “কাজের ব্যস্ততায় যেগুলো করার সময় পাই না, যেমন বাড়িতে বসে সিনেমা দেখা, রান্না করা বা পছন্দের কোনো বই পড়া। এইসব করেই ছুটি কাটাচ্ছি আপাতত”, বললেন তিনি। পরিবারের সাথে সময় কাটাতে পেরেও খুব খুশি ক্রুশাল। তিনি আরো জানান, “অনেক দিন থেকেই গিটার শেখার সখ আমার। বাড়িতে গিটারও আছে।

কিন্তু কবে থেকে শুরু করবো বুঝতে পারছিলাম না। এখন ভাবছি এই ছুটিটা কাজে লাগাবো।” এই সবের ফাঁকে তার কাছে দুই সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ হলো বাড়ির খাবার খাওয়া আর নিশ্চিন্তে ঘুমোন, হাসতে হাসতে বললেন নায়ক।

ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র রাধিকা, ওরফে স্বস্তিকার এই ছুটি নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা না থাকলেও দর্শকদের সতর্ক বার্তা জানাতে ভোলেননি তিনি। “নিজেদের খেয়াল আমাদের নিজেদেরই রাখতে হবে তাই সবাই সাবধানে থাকুন, সুস্থ থাকুন আর প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বেরোবেন না,” বললেন নায়িকা।

“ধ্রুবতারা” -এর তারা অর্থাত শ্যামপ্তীর কাছে এই ছুটি এক উপরি পাওনা। একাদশ শ্রেণীর পরীক্ষা দিচ্ছেন নায়িকা, “পরীক্ষার মাঝে এই ছুটি টা পেয়ে পড়ার জন্য কিছুটা বেশি সময় পেলাম”, বললেন তিনি।

পরীক্ষার পর কিভাবে সময় কাটাবেন তার পরিকল্পনাও করে ফেলেছেন নায়িকা। “পরিবারকে যেহেতু বেশি সময় দিতে পারিনা তাই এই ছুটিটা পরিবার, বন্ধু বান্ধব ও কাছের মানুষদের সাথেই কাটাতে চাই”, জানালেন শ্যামপ্তী।

বকুলের চরিত্রে জনপ্রিয় ঊষসীর নতুন ধারাবাহিক “কাদম্বিনী”-এর প্রোমো ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে দর্শকদের কাছে কিন্তু শুটিং কিছুদিন বন্ধ থাকায় ধারাবাহিকের সম্প্রচারও পিছিয়ে কিছুদিন।

ছুটিতে কি করছেন নায়িকা? “বাড়ির কাজ কর্ম করছি, ঘর গছাচ্ছি কারন ছুটি ছাড়া এগুলো করার সময় পাই না। অনেক ওয়েব সিরিজ দেখার পরিকল্পনা করেছি আর তাছাড়া বই পড়ে আর বিশ্রাম নিয়ে সময় কাটাবো”, বললেন তিনি।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.