• Home
  • সাদাকালোর ক্যানভাসে প্রেমের এক নতুন সমীকরণ X=Prem, পরিচালনায় সৃজিত মুখার্জী

সাদাকালোর ক্যানভাসে প্রেমের এক নতুন সমীকরণ X=Prem, পরিচালনায় সৃজিত মুখার্জী

সৃজিত মুখার্জী মানেই সব সময় কিছু এক্সপেরিমেন্টাল, একদম নতুন কিছু। এবারও SVF হাত ধরে আসতে চলেছে তার পরিচালিত প্রেমের ছবি ‘X=Prem,’ সাদা-কালোর ক্যানভাসে যা বলবে চারটি মানুষের জীবনে প্রেম ও সম্পর্কের সমীকরণের গল্প। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অর্জুন চক্রবর্তীর পাশাপাশি অনিন্দ্য সেনগুপ্ত, মধুরিমা বসাক এবং শ্রুতি দাসকে যারা এই ছবির মধ্য দিয়ে প্রথম বড় পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন।পরিচালক সৃজিত মুখার্জি জানান এই গল্পটি লেখার সময় তিনিও তাঁর ফেলে আসা কলেজ জীবনে ফিরে ফিরে যাচ্ছিলেন হাজারো স্মৃতি ভেসে উঠছিল তার মনের আয়নায় এবং তিনি নিজেকে কাউন্টড্রাকুলার সঙ্গে তুলনা করে বলেন এই ছবিতে এত নতুন মুখ, তাদের তারণ্যের রক্ত দিয়ে এই ছবিতে প্রাণ সঞ্চার করেছেন।

আরো জানান যে প্রেমের রঙ সাদা-কালো হতেপারে এবং বানিজ্যিক দিক থেকেও এটা খানিক অন্যরকম হবার দরুণ দর্শকদের চোখে পরবে। নিখাদ কলেজ প্রেমের গল্প বলবে এই ছবি সঙ্গে থাকবে টুইষ্ট, কী সেই টুইষ্ট তা জানতে হলে দেখতে হবে X=প্রেম। নিঃসন্দেহেই যা আপনাকে নিয়ে যাবে সেই কলেজের ফেলে আসা সোনালি সময়ে এমনই দাবি পরিচালক থেকে অভিনেতা-অভিনেত্রীদের।

তাই এই ছবির প্রচারেও দেখা গেলো পরিচালক সহ X=Prem টিম কে NSHM College থেকে Ashutosh College সহ বিভিন্ন কলেজে ঘুরতে। এমনকি পরিচালক এও জানিয়েছেন কলেজ ছাত্রছাত্রীদের কাছ যে সুন্দর ভালোবাসা পাওয়া যায় তা কোনো বদ্ধ করে Press Conference এ থাকে না, তাই মানুষ সহ সকল কলেজ ছাত্রছাত্রী যাতে এই ছবি দেখে, গান শুনে আনন্দ পায় তাই জন্যই এই ধরনের প্রচারের উদ্যোগ।

Facebook Comments Box

Leave A Comment