Interviews

আত্মবিশ্বাসী অংশু বাচ

Story Highlights

  • journalist - Olivia Ganguly

আত্মবিশ্বাসী  অংশু বাচ

1. ছোটোবেলায় Family-র থেকে ঠিক কতটা support পেয়েছিলেন?

ans: I’ll give 1000 to them, my life was quite hectic কারণ আমি স্কুল স্টুডেন্ট আর এদিকে ইন্ডাস্ট্রিতে কাজও করছিলাম, অনেক লম্বা লম্বা shift-এ কাজ করতে হত, family অনেক সাহায্য করতো, এমনকি পড়াশোনার জন্যে কোনো প্রেশার ও দেয়নি কোনোদিন সেভাবে।

2. স্কুল কেমন support করতো?

ans: School was very supportive, My principal Ma’am was Usha Meheta, তিনি আর বেঁচে নেই, আমি ম্যামকে খুব মিস করি এখনও, আমার বাকি teachers আর বন্ধুরাও বেশ সাপোর্ট করতো, স্কুল আর family-র support ছাড়া এগোতে আমার সত্যি খুব অসুবিধে হত।

3. সেই সময় পরপর অনেক সিনেমায় বেশ কিছু eminent actors-দের সাথে স্ক্রিন শেয়ার করতে দেখেছি আপনাকে, কেমন experience ছিল?

ans: Huge experience, আমি ভীষণ ভাগ্যবান যে আমি ওনাদের মতন লেজেন্ডদের সাথে কাজ করার সুযোগ পেয়েছি, বুম্বা অাঙ্কেলের (Prasenjit Chatterjee) সাথে আমি আটটা সিনেমায় কাজ করেছি, যা একটা বাচ্ছার জন্যে খুবই বড় প্রাপ্তি যার কিনা এই ইন্ডাস্ট্রিতে কোনো background নেই। আমি আমার প্রথম সিনেমা ছিল “নাটেরগুরু” হর অাঙ্কেলের (Haranath Chakraborty) সাথে, ওনার মনে হয়েছিল আমি জিতু অাঙ্কেলের (Jeet) মত দেখতে, তারপর আস্তে আস্তে আমার কাজ সবার ভালো লাগতে শুরু করলো, আর আমি আস্তে আস্তে সিনেমা পেতে থাকলাম।

4. আপনার family-র সাথে এই ইন্ডাস্ট্রির কোনো যোগাযোগ ছিল না বললেন, সেটা কোনো বাধা হয়ে দাঁড়ায়নি, এই ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিতে?

Ans: না! আমি সেরকম কোনো প্রবলেমের মুখোমুখি হইনি কোনোদিন, আমি তখন থেকেই এটা বুঝে গিয়েছিলাম যে আমি যদি talented হই তাহলে আমি নিশ্চই কাজ পাবো, আর আমি ভীষণ ভাগ্যবান যে আমি আমার ট্যালেন্ট দেখানোর সুযোগটা পেয়েছি।

5. এমন কিছু স্মরণীয় ঘটনা সেইসময়ের? স্কুলে অথবা রাস্তাঘাটে?

ans: বেশকিছু আছে, তারমধ্য একটা হল মিঠুন আঙ্কেলের, বুম্বা অাঙ্কেলের, জিতু অাঙ্কেলের মত লেজেন্ডের সাথে কাজ করা এটা আমার জন্যে বিশাল achievement ছিল, তারপর আমি যখন best child actor award পাই তখন।

6. পাঁচ-ছয় বছরের বেশ লম্বা একটা ব্রেক নিয়েছিলেন, তো এই ব্রেকের পুরো সময়টা কিভাবে ব্যাবহার করলেন?

ans: প্রচুর ক্রিকেট খেলেছি, এটাই আমার খুব পছন্দের game, পড়াশোনাও করেছি, এই বছরই শেষ হল কলেজ, তবে হ্যাঁ নিজের উপর কিছুটা গ্রুমিং-ও করেছি,

7. এবার আসি একটু অন্য কথায়, রিল লাইফ থেকে একটু বেরিয়ে রিয়েল লাইফে কি কোনো বিশেষ কোনো বন্ধু আছে?

ans: না সেভাবে কেউ স্পেশাল নেই, তবে আমি আমার জীবনটা খুব enjoy করি, ভালো ভালো সিনেমা দেখি খুব আর তাতেই আমি আমার বাবা-মায়ের বেশী টাকা খরচ করি, আমার ভাই আমার খুব কাছের, আর আমার সব বন্ধুই আমার জন্যে খুব স্পেশাল।

8. হবি কি?

ans: আমার হবি, প্যাশন সবটাই হল acting, সেই ছোটোবেলা থেকেই, গানও গাইতে ভালো লাগে।

9. আপকামিং প্রজেক্ট কি?

ans: আমার স্যার শিবাশিষ দাসের শর্ট ফিল্ম “Senorita” একটা রোম্যান্টিক শর্ট ফিল্ম, যা হয়ত এই বছরই রিলিজ করবে।

10. আপনার ফ্যানেদের জন্যে কিছু মেসেজ?

ans: অনেক কাজ করুন, যা ভালো লাগে সেটাই করো, খুব ভালো থাকো, Thank you for loving me, Thanks for supporting me for so many years.

11. Laughalaughi-র জন্যে কোনো মেসেজ?

ans: অনেক followers, তোমরা খুব ভালো কাজ করছো, খুব hardworking, অনেক dedication দিয়ে সবাই কাজ করছো, take a bow man.

Show More

laughalaughi

LaughaLaughi is an entertainment and media publishing platform with collection of jokes, movie reviews and celebrity Interviews

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker