fbpx
Sports

আম্বাতি রায়ডুর নজরকাড়া ইউ টার্ন বাইশ গজে

আম্বাতি রায়ডু তার অবসর গ্রহণের সিদ্ধান্তটি থেকে ইউ-টার্ন নিয়েছেন । তিনি হায়দ্রাবাদে ক্রিকেট অ্যাসোসিয়েশনকে চিঠি লিখে একথা জানিয়েছেন।

বিশ্বকাপ ২০১৮-তে উপেক্ষা করার পরে সব ধরণের ক্রিকেট থেকে অবসর নেওয়া আম্বাতি রায়ুডু এই সিদ্ধান্তটি একটি আবেগময় অবস্থার এবং তাড়াহুড়োর সিদ্ধান্ত ছিল তা বুঝতে পেরে অবসর গ্রহণের বিষয়ে ইউ-টার্ন করেছেন।

৩৩ বছর বয়সী আম্বাতি রায়ডু হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনকে লিখেছেন যে তিনি অবসর থেকে বেরিয়ে এসে আবার সব ধরণের ক্রিকেট খেলতে চান। রায়ডু তার আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস, ভিভিএস লক্ষ্মণ এবং নোয়েল ডেভিডকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি বিশ্বাস করেন তাঁর কাছে এখনও যথেষ্ট ক্রিকেট বাকি রয়েছে।

রায়ডুর প্রত্যাবর্তনের কথা বলতে গিয়ে হায়দ্রাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রধান নির্বাচক নোয়েল ডেভিড বলেছেন: “এটি করা সহজ সিদ্ধান্ত নয়। ভুল স্বীকার করতে অনেক নম্রতা এবং সাহস লাগে।”

” আম্বাতি রায়ডুর প্রত্যাবর্তনে আমি সত্যিই উচ্ছ্বসিত। তার মধ্যে এখনও অনেক ক্রিকেট বাকি আছে এবং আমি নিশ্চিত যে হায়দরাবাদ ক্রিকেটের জন্য তিনি অনেক বড় উপাসনা হবেন। আমার পুরোপুরি সমর্থন রয়েছে এবং দলকে পৌঁছাতে সহায়তা করা এখন তাঁরই বিষয়। “ডেভিড বলেছেন।

ডেভিড জানিয়েছেন, “আমি তাকে অনেক দিন ধরে চিনি। তিনি শুধু একজন দুর্দান্ত ক্রিকেটারই নন, একজন ভাল মানুষও। এটি হ’ল তিনি হতাশাকে সামলাতে সক্ষম হননি এবং তাড়াহুড়োয় প্রতিক্রিয়া দেখিয়েছিলেন। আমি খুশি যে আম্বাতি আবার রাজ্যের হয়ে খেলবেন। ড্রেসিংরুম এবং মাঠে তার উপস্থিতি থেকে ছেলেরা উপকৃত হবে। সর্বোচ্চ স্তরে তার অভিজ্ঞতা দলের পক্ষেও নিশ্চিত হবে বলে নিশ্চিত। হায়দরাবাদ ক্রিকেট আরও সমৃদ্ধ হবে রায়ডুর অবদান যেহেতু এখন তরুণদের সাজানো এবং আগামী বছরগুলিতে দুর্দান্ত দল গঠনে মনোনিবেশ করতে পারে।”

হ‍্যাঁ, আম্বাতি রায়ডুর রাজ‍্যস্তরে খেললে উপকৃত হবে অনেক তরুণ ক্রিকেটার সঙ্গে শিখবেও অনেক কিছু।

ইংল্যান্ডের শোপিস ইভেন্টের জন্য পাঁচটি স্ট্যান্ড-বাইয়ের একজনের নাম ঘোষণা করা সত্ত্বেও, বিশ্বকাপ ২০১৯ সালে আহত শিখর ধাওয়ানের পরিবর্তে তাকে নির্বাচিত না করার পরে রায়ডু তার অবসর ঘোষণা করেছিলেন।

নির্বাচকরা “ত্রিমাত্রিক” বিজয় শঙ্করকে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন বলে বিশ্বকাপের জন্য ভারতের ১৫ সদস্যের স্কোয়াডে অন্তর্ভুক্ত ছিলেন না অম্বাতি রায়ডু।

তাঁর ফিরে আসার সিদ্ধান্তকে সঠিক বলেই মনে করছেন অভিজ্ঞরা।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker