LaughaLaughi

You Create, We Nurture

Uncategorized

বাংলা ভাষায় Hoichoi

এই দুর্বিষহ পরিস্থিতিতে যখন মানুষ গৃহবন্দী, একে একে তালা পড়েছে সব শপিং মল, সিনেমাহল ও থিয়েটারে। ঠিক তখন ওটিটি প্ল্যাটফর্মগুলি মানুষের বিনোদনের গুরুদায়িত্ব তুলে নেয় নিজের কাঁধে। বাংলা ভাষায় এমনই একটি ওটিটি প্ল্যাটফর্ম ‘হৈচৈ’ বেশ সাড়া ফেলেছে দর্শকদের মনে। চরিত্রহীন, হ্যালো, পাপ, ব্যোমকেশের মত ব্যাক টু ব্যাক সুপারহিট ওয়েব সিরিজের মাধ্যমে। তবে এবারে বিনোদনের মজা দ্বিগুণ করতে ‘হৈচৈ’-এ ২৫ শে জুন রিলিজ হতে চলেছে বাংলাদেশের বিখ্যাত অভিনেতা মোশারফ করিম অভিনীত এবং আশরাফ নিপুন পরিচালিত ওয়েব সিরিজ ‘মহানগর’।

গত বুধবার, ১৬ তারিখ ‘মহানগরের’ পোস্টার ও টিজার প্রকাশিত হয় এবং মুখ্য চরিত্রে অভিনেতাদের পোস্টার প্রকাশ্যে আনা হয়। মোশারফ করিম অভিনয় করছেন ও.সি হারুনের চরিত্রে, যেটি কিনা সিরিজটির একেবারে মুখ্য চরিত্র। এছাড়া জাকিয়া বারি মেমো অভিনয় করেছেন শাহানা হুডার চরিত্রে, শ্যামল মাওলা করেছেন আফনান চৌধুরীর চরিত্র, মোস্তাফিজুর নুর ইমরান করেছেন মলয় কুমারের চরিত্র এবং আবির হাসানের চরিত্রে অভিনয় করেছেন খাইরুল বাসার। সম্পূর্ণ সিরিজটি লিখেছেন এবং পরিচালনা করেছেন জনপ্রিয় পরিচালক আশফাক নিপুন।

৭ ঘণ্টার এই সিরিজটি গড়ে উঠেছে ঢাকা শহরে এক পুলিশ স্টেশনের ভিতরের গল্পকে কেন্দ্র করে। যেখানে অপরাধীরা, বিখ্যাত একজন শিল্পপতি, সাধারন মানুষ, মিডিয়া সবাই সেই রাতের অন্তিম পরিণতি জানার জন্য অপেক্ষা করে আছে। টিজারে মুখ্য চরিত্রদের সংলাপে বোঝাই যাচ্ছে ক্রাইমের সাথে থ্রিলারের মশলা মিশিয়ে দারুন একটা ফ্লেভার আসতে চলেছে আমাদের জন্য। সিরিজটি নিয়ে বেশ আশাবাদী আশফাক নিপুন, তিনি বলেছেন, “মোশারফ করিম, জাকিয়া বারি মেমো, শ্যামল মাওলা, মোস্তাফিজুর নুর ইমরান, খাইরুল বাসার এনাদের সাথে কাজ করার এক দুর্দান্ত অভিজ্ঞতা হয়েছে।

একইভাবে “হৈচৈ”-এর সাথে কাজ করে বেশ ভাল অভিজ্ঞতা হয়েছে। ‘কষ্ট নীড়’ সিনেমার সুবাদে আমি আগেও কাজ করেছি “হৈচৈ”-এর সাথে।

আগামী ১৯ তারিখ শনিবার মহানগরের অফিসিয়াল ট্রেলার মুক্তি পাবে এবং ২৫ তারিখ থেকে স্ট্রিমিং শুরু হবে, দর্শকদের প্রতিক্রিয়া জানার জন্য আমি মুখিয়ে আছি।

Watch: https://fb.watch/69ImWF3bWC/

Facebook Comments Box

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

Editorial Team of LaughaLaughi