fbpx

বাংলার মেয়ে লোপামুদ্রা ‘মহারানী’-তে

ইয়ে তেরি গলিয়া’-তে মৌসুমি চরিত্রে দর্শকের প্রশংসা কুড়িয়ে এবার তিনি ‘মহারানী’ সিরিজে অভিনয়ের দিকে পা বাড়িয়েছেন। জি টিভির ‘ইয়ে তেরি গলিয়া’-র পর এবার হুমা কুরেশির সহ-অভিনেত্রী হিসেবে ‘মহারানী’ তে দেখা যাবে বাঙালি অভিনেত্রী লোপামুদ্রা দাস কে। ২৮ মে থেকে সনি লিভ অ্যাপে সুভাষ কাপুর পরিচালিত এই সিরিজটির সম্প্রসারণ শুরু হয়েছে।
বাংলার মেয়ে লোপামুদ্রার অভিনয়ের পথে যাত্রা শুরু হয় বিভিন্ন বাংলা সিনেমা বিজ্ঞাপন এবং ‘টিভি শো’-এর মাধ্যমে। এর পর এই পথের চিরপথিক হওয়ার উদ্দেশ্যে তিনি পাড়ি দেন মুম্বাই শহরে। ২০১৮ সালে স্টার প্লাসে ‘মারিয়াম খান রিপোর্টিং’ নামক একটি ‘টিভি শো’-এর মাধ্যমে মুম্বাইয়ে তাঁর অভিনয়ের পথ চলা শুরু হয়। তারপর জি টিভির ‘ইয়ে তেরি গলিয়া’ সিরিজে মৌসুমি মজুমদার চরিত্রে তাঁর অভিনয়ের পারদর্শিতা এবং ‘কমিক টাইমিং’-এর জন্য প্রশংসিত হয়েছেন দর্শক সমাজে। এবার জাতীয় পুরস্কারজয়ী পরিচালক সুভাষ কাপুর পরিচালিত ‘মহারানী’ সিরিজে আবারও তাঁর অভিনয়ের ছাপ রাখবেন তিনি। এই সিরিজে হুমা কুরেশিকে বিহারের একজন রাজনৈতিক ব্যক্তিত্ব এবং লোপামুদ্রা কে সাংবাদিক হিসেবে তুলে ধরা হয়েছে। কিছুটা কাকতালীয় হলেও অভিনয় জগতে আসার আগে তিনি পেশাগত দিক থেকে একজন সাংবাদিক ছিলেন এবং বাংলা ও রাজধানীর বেশ কিছু জনপ্রিয় সংবাদ মাধ্যমে কাজও করেছেন।

তবে এইসবের বাইরে লোপামুদ্রা অবশ্য বেশ আবেগতাড়িত ‘ফ্যাস গায়ে রে ওবামা’, ‘ জলি এল.এল.বি ১ ও ২’-এর মত সিনেমার পরিচালকের সাথে কাজ করতে পেরে। তিনি জানান, ‘আমার যাত্রার শুরুর দিকেই এত বড় মাপের একজন পরিচালকের সাথে কাজ করতে পেরে নিজেকে সৌভাগ্যবতী মনে করছি।‘এখন দেখার তাঁর এই পূর্ব অভিজ্ঞতা ও দক্ষতা কতটা প্রভাব ফ্যালে তাঁর নতুন কাজে।

শুভেন্দু সরকার

laughalaughi

LaughaLaughi is an entertainment and media publishing platform with collection of jokes, movie reviews and celebrity Interviews

Leave a Reply