fbpx
I got a story to tell

আবির আবারও সোনা দা রূপে

বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতাদের মধ্যে আবির চ্যাটার্জী খুবই পরিচিত এক নাম ।  বাঙালি টলিউড মহলে , বেশ কিছু বছরে সুনিপুণ দক্ষতা প্রদর্শন করেছেন আবির এবং ইতিমধ্যেই আসতে চলেছে তার নতুন ছবি – দুর্গেশগড়ের গুপ্তধন ।

Image result for abir chatterjee guptodhoner sondhane

আবির চ্যাটার্জি বাংলা থিয়েটার জগতের বিখ্যাত অভিনেতা ফাল্গুনী চ্যাটার্জি-র পুত্র । তবে আবির ফিল্ম দুনিয়ায় আসার আগে , একটি কর্পোরেট চাকরি করতেন । তার অভিনয়ে আগমন থিয়েটার এবং টেলিভিশন এর মাধ্যমে ।

আবিরের প্রথম ছবি  ‘ক্রস কানেকশন ” । তবে আমরা সকলেই জানি , ব্যোমকেশ চরিত্রে আবির এই সময়ে অন্যতম শ্রেষ্ট । তাছাড়াও সন্দীপ রায়ের ছবি “বাদশাহী আংটি “তে তিনি ফেলুদা হিসেবেও খুব ভালো অভিনয় করেছেন । এসবই নানা প্রকার রহস্য সন্ধান মূলক চলচ্চিত্রে আবিরের অভিনয় খুবই মন কারে দর্শকদের।

1 বছর আগে ,একই গোত্রের  আরো এক ছবি প্রকাশ পায় , নাম গুপ্তধনের সন্ধানে । এই ছবির  অন্যতম মুখ্য চরিত্র – সোনা দা-র ভূমিকায় অভিনয় করেন আবির চ্যাটার্জি । ছবিতে তিনি বিলেত ফেরত ইতিহাস শিক্ষক । ঘটনাক্রমে একটি রহস্যে জড়িয়ে পড়েন । আর তারপর নানা ধাঁধা সমাধান । ছবিটি প্রভূত প্রশংসা পায় ।

সেই ছবির সিক্যুয়েল, নতুন রহস্য নিয়ে এ বছরে ছবি আসছে ধ্রুব ব্যানার্জি পরিচালিত ,দুর্গেশগড়ের গুপ্তধন। ছবির নাম কিছুটা ইঙ্গিত বহন করে । দুর্গা পুজোর সময়কাল কৃত্রিম ভাবে সৃষ্টি করা হয়েছে , এবং পুজোর মধ্যেই রহস্যের উন্মোচন । স্থান দুর্গেশগড়।

Durgeshgorer Guptodhon
ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকাই আছেন ইশা সাহা ,অর্জুন চক্রবর্তী , কৌশিক সেন , চন্দ্রবিন্দু-খ্যাত অনিন্দ্য চ্যাটার্জি  প্রমুখেরা।

ইতিমধ্যেই ছবিটির টিজার প্রকাশ পেয়েছে ইউটিউবে । তারকাদের টুকরো সাক্ষাৎকারে আরো উত্তেজনা বেড়েছে দর্শকমহলে ।  যদিও আসন্ন ভোটের জন্য চলচ্চিত্রের রিলিজ পিছিয়েছে । প্রযোজনা কর্তৃপক্ষ এর খবর অনুযায়ী ছবিটি মুক্তি পেতে চলেছে , মে মাসের 24 তারিখ ।

এছাড়াও , আরো দুটো ছবির কাজ প্রায় শেষ – 72 ঘন্টা ও বালিঘর ।

Show More

Angshuman Mandal

I am just a Bengali guy with acceptable height who loves to read. I try to write some time to feed my soul. Basically, a tiny bit of lyad and smoke of nicotine can describe me better than myself.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker