“খেলা শুরু” : শুরু থেকে শেষ নাকি শেষ থেকে শুরু?

“খেলা শুরু” ওয়েব সিরিজটি ভীষণই থ্রিলিং। সিরিজটি দেখলেই বোঝা যায় কিভাবে দুজন মানুষের জীবন বদলে যেতে থাকে! 

Klikk বর্তমানে বাংলা ওটিটি প্লাটফর্মগুলির মধ্যে অন্যতম। বিভিন্ন ভালো মানের ওয়েব সিরিজ দেখার সুযোগ পাচ্ছি আমরা। “খেলা শুরু” সিরিজটি দেখেছি কয়েকমাস আগেই। দেখার পরে ওটা নিয়ে লিখবো ভেবেছিলাম।

যারা ট্রেলার দেখেছেন তারা জানেন রহস্য রয়েছে সেখানে। মূল বিষয়বস্তু বুঝতে পারা যাবে সিরিজটি দেখতে বসলে। কাহিনী বলে দিলে পুরোটা মাটি হয়ে যাবে, তাই বলবোনা। তবে এটুকু বলতেই পারি রহস্য ছাড়াও ভৌতিক ছোঁয়া আছে। এটি সৌপ্তিক চক্রবর্তীর প্রথম পরিচালনা। তবে দর্শক হিসাবে আমার মনে হয়েছে উনি পরিচালক হিসাবে যথেষ্ট ভালো নাম্বার নিয়েই পরীক্ষায় পাশ করেছেন। এতদিন সৌপ্তিককে আমরা দক্ষ অভিনেতা হিসাবেই চিনতাম তবে উনি পরিচালক হিসাবে প্রথম কাজেও যথেষ্ট দক্ষতার পরিচয় দিয়েছেন। পাশাপাশি নিজেও একটি ছোট চরিত্রে যথাযথ অভিনয় করেছেন। 

ইন্দ্রাশীষ রায় এবং রণিতা দাস রয়েছেন মুখ্য ভূমিকায়। অভিনয় ভীষণ ভালো লেগেছে। এছাড়াও বিশিষ্ট অভিনেতা অভিনেত্রীরা রয়েছেন বিভিন্ন ভূমিকায়। প্রত্যেকেই চরিত্রের সাথে জাস্টিস করেছেন। তবে এই ধরণের থ্রিলার কাম হরর সিরিজে চিত্রনাট্যর ভূমিকা যথেষ্ট গুরুত্বপূর্ণ। প্রথম থেকে শেষ অবধি টানটান উত্তেজনা ধরে রাখাটাও একটা চ্যালেঞ্জ। এই রোমহর্ষক সিরিজ দেখতে বসলে সেই উত্তেজনাটা দর্শকরা ফিল করবেন। বাংলায় বর্তমানে বহু ওয়েব কনটেন্ট তৈরি হচ্ছে এবং মানুষজন সেগুলো দেখতে দেখতে কাজের ধরণ সম্পর্কে পরিচিত হয়েছে। কিন্তু, এইধরণের গল্প এর আগে বাংলায় দেখিনি বলেই আমার ধারণা। 

৯টা এপিসোড নিয়ে তৈরি “খেলা শুরু” প্রতি পরতে সাসপেন্স তৈরি করে এবং শেষ হবার পরেও তা ভাবাবে। সিরিজটির শেষে যখন সব সমস্যার পরিসমাপ্তি ঘটছে বলে দর্শকরা ভাবতে বসবেন সেইসময়েই আসবে শেষ মোচড়! এই টুইস্টটা নিঃসন্দেহে গল্পের মান আরও উন্নত করে। এটার পরে বোঝা যায় সত্যিই “খেলা শুরু” নামখানির তাৎপর্য রয়েছে। লোভ আর যে কোনো ধরণের নেশা মানুষকে কোন অতলে নিয়ে যায় তা বোঝা যায় এই সিরিজটি দেখার সময়। রহস্য রোমাঞ্চে ভরপুর একটি কাজ উপহার দিয়েছে এই Klikk ওয়েব প্লাটফর্মটি। যারা এখনও এই সিরিজটি দেখেননি Klikk ডাউনলোড করে তারা দেখে নিতে পারেন। আশা করি, ভালো লাগবে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *